logo


Loading ...

প্রেস রিলিজ: যাত্রীসেবার আধুনিকায়নে ২৭ ফেব্রুয়ারি থেকে পুনরায় চালু হচ্ছে বিমানের অনলাইন টিকেটিং

24 February 2022

বিমান বাংলাদেশ এয়ারলাইনস্ সম্মানিত যাত্রীবৃন্দের সুবিধার্থে আগামী ২৭ ফেব্রুয়ারি, ২০২২ তারিখে নতুন প্যাসেঞ্জার সার্ভিস সলিউশন (PSS) ‘সেবর’ (SABRE) এর মাধ্যমে সাময়িক বন্ধ থাকা সেবাসমূহ যেমন: অনলাইনে টিকেটিং, বুকিং, চেক-ইন, ওয়েব সার্ভিস ইত্যাদি সেবা পুনঃপ্রবর্তন করতে যাচ্ছে। এর ফলে যাত্রীগণ আবারও বিমানের ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে টিকেট ক্রয়সহ অন্যান্য আনুষঙ্গিক সমুদয় যাত্রীবান্ধব সুবিধা উপভোগ করতে পারবেন।

বর্তমান পিএসএস ‘সিটা’ (SITA) থেকে তথ্য ভান্ডার ‘সেবর’ (SABRE)-এ স্থানান্তর করার জন্য আগামী ২৬ ফেব্রুয়ারি, ২০২২ তারিখ বিকাল ৩.৪৫টা থেকে ২৭ ফেব্রুয়ারি রাত ৩টা পর্যন্ত প্রায় সাড়ে ১১ ঘন্টা বিমানের সকল চ্যানেল থেকে টিকেট বুকিং/রিজার্ভেশন ও টিকেট ইস্যু সংশ্লিষ্ট কার্যক্রম বন্ধ থাকবে। তবে বিশেষ ব্যবস্থায় এই সময়েও সিডিউল অনুযায়ী এয়ারপোর্টের চেক-ইনসহ বিমান পরিবহন সংক্রান্ত কার্যক্রমসমূহ যথারীতি চালু থাকবে এবং সকল ফ্লাইট যথাসময়ে গমন ও প্রত্যাবর্তন করবে।

২৭ ফেব্রুয়ারি সকাল থেকে যথারীতি বিমানের সকল সেলস সেন্টার, বিমানের বাণিজ্যিক ওয়েব সাইট http://www.biman-airlines.com, বিমান কলসেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত সেলস্ এজেন্ট এর মাধ্যমে রিজার্ভেশন ও টিকেটিং এর স্বাভাবিক কার্যক্রম স্বয়ংক্রিয়ভাবে চালু হবে।  

নতুন সিস্টেমে আধুনিক মানের সেবা প্রদানের লক্ষ্যে সৃষ্ট সাময়িক অসুবিধার জন্য আমরা আন্তরিক দুঃখ প্রকাশ করছি। আপনার ভ্রমণকে অধিকতর নিরাপদ, সহজ ও আরামদায়ক করার জন্য বিমান সর্বদা সচেষ্ট।