BIMAN News

প্রেস রিলিজ

প্রেস রিলিজ

২৫ মে, ২০২১

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌদি আরব গামী সম্মানিত যাত্রীদের জন্য নির্দেশনা।

ক) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জেদ্দা, রিয়াদ ও দাম্মাম গামী সম্মানিত যাত্রীগণের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, যাত্রা শুরুর কমপক্ষে ৭২ ঘন্টা পূর্বে কোয়ারেন্টাইন হোটেলসহ প্যাকেজ নিশ্চিত করতে হবে। প্যাকেজটি নিশ্চিত করার জন্য নিকটস্থ বিমান অফিস অথবা ট্রাভেল এজেন্সীর সাথে এই লিংক https://bimanholidays.com/quarantine এর মাধ্যমে যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে। উল্লেখ্য, বিমান হলিডের এই লিংক ব্যতীত অন্য কোনো মাধ্যমে হোটেল বুকিং গ্রহণযোগ্য হবে না।

খ) টিকিট ও কোয়ারেন্টাইন প্যাকেজ নিশ্চিত হওয়ার পর সম্মানিত যাত্রী-কে ফ্লাইট সৌদি আরবে অবতরণ করা পর্যন্ত ৭২ ঘণ্টার মধ্যে PCR পরীক্ষার  Sample প্রদান ও রিপোর্ট সংগ্রহের অনুরোধ করা যাচ্ছে।

নিম্নলিখিত ধরনের যাত্রীগণের জন্য কোয়ারেন্টাইন হোটেল প্রয়োজন নেইঃ

১।অনাবাসিক (নন রেসিডেন্ট) এবং প্রথমবারের জন্য দর্শনার্থীরা যারা কোভিড-১৯ এর টিকার উভয় ডোজ গ্রহণ করেছেন এবং দ্বিতীয় ডোজ টিকা দেয়ার ১৪ দিন শেষ  করেছেন। তাদের অবশ্যই স্বাস্থ্য  মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসারে টিকা গ্রহণের প্রমান পত্র/সার্টিফিকেট সাথে রাখতে হবে।

২। আবাসিক (Resident)/ ইকামার ধারক যারা সৌদি আরব থেকে তাওয়াকল্না এ্যাপ -এর মাধ্যমে আবেদন করে কোভিড-১৯ এর প্রথম/দ্বিতীয় (উভয় বা যেকোনো একটি) টিকা গ্রহণ করেছেন এবং যাদের অবস্থান এ্যাপ  https://muqeem.sa/#/vaccine-registration/home এ ( Immune) অবস্থায় আছে।

বিস্তারিত তথ্যের জন্য

নিকটস্থ বিমান সেলস সেন্টার /কাউন্টার,

বিমান ওয়েবসাইটঃ www.biman-airlines.com অথবা


বিমান কল সেন্টারঃ০১৯৯০ ৯৯৭ ৯৯৭ - এ যোগাযোগ এর অনুরোধ করা যাচ্ছে।

Member Login

Dear BLC Member,
We've migrated to the new BLC system. To login your BLC account please recover your password using email address and "Forgot Password" option.

Click here to check the details password recovery procedure.